ভূঞাপুরে সাংসদ ছোট মনিরের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

0

ভূঞাপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের ভূঞাপুরে স্থানীয় সাংসদ ছোট মনিরের বিরুদ্ধে গোপালপুরের হাদিরা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জুয়েল রানার করা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ।
আজ রবিবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মাসুদুল হক মাসুদের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি ইব্রাহীম খাঁ সরকারি কলেজ থেকে শুরু হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ড এলাকায় পথসভায় আয়োজন করা হয়। সাংসদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার চেয়ে পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম এডভোকেট, ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক তাহেরুল ইসলাম তোতা, সাহিনুল ইসলাম তরফদার বাদল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, ছাত্রলীগ ইবরাহীম খাঁ কলেজ শাখার সভাপতি হৃদয় মন্ডল প্রমুখ।
উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জুয়েল রানাকে হত্যাচেষ্টার মামলায় টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সাংসদ ছোট মনিরকে হুকুমের আসামী করে ৯জনের বিরুদ্ধে টাঙ্গাইলের গোপালপুর আমলি আদালতে মামলা দায়ের করা হয়।

Leave A Reply

Your email address will not be published.