নাগরপুরে সরকার নির্ধারিত মূল্যে কৃষকদের ধান বিক্রয়ে উদ্ভুদ্ধ করলেন সাংসদ টিটু

0

নাগারপুর প্রতিনিধিঃ শনিবার দুপুরে স্থানীয় হাটে বর্তমানে ধানের মূল্যর বিষয়ে সরেজমিনে প্রান্তিক কৃষকদের কাছ থেকে ১০৪০ টাকা মন দরে ধান ক্রয় বিষয়টি পরিদর্শন ও কৃষদের সাথে আলোচনা করলেন টাঙ্গাইল -৬ (নাগরপুর-দেলদুয়ার) এর সাংসদ আহাসানুল ইসলাম টিটু।

উপজেলার গয়হাটা ইউনিয়নের ধানের হাটে গিয়ে কৃষকদের উৎপাদিত ধান সরকার নির্ধারিত ১০৪০ টাকা মন দরে ক্রয়ের উদ্দেশ্যে যান সাংসদ। কিন্তু সরকার প্রদত্ত মান সন্মত ধান হাটে না থাকায় তিনি কৃষদের উৎপাদিত ধানের গুনগত মান উন্নয়ন করে সরকারের কাছে বিক্রয় প্রক্রিয়ার বিভিন্ন পরামর্শ ও দিক নির্দেশনা দেন।

এসময় তিনি কৃষকদের আশ্বাস দিয়ে বলেন, আপনারদের উৎপাদিত ধান সরকারের কাছে অবশ্যই আপনারা নির্ধারিত দামে বিক্রয় করবেন। যদি কেউ আপনাদের ধান বিক্রয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তবে আমাকে বলবেন, আমি আপনাদের পাশে থেকে তার বিরুদ্ধে আইনগত ব্যাবসস্থা গ্রহনে সার্বিক সহযোগিতা করব।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি আফিসার সৈয়দ ফায়েজুল ইসলাম, খাদ্য গুদামের ভারপ্রপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান হুমায়ুন কবীর, ইউপি চেয়াম্যান মো. শওকত হোসেন, মোস্তাফিজুর রহমান আসকর, সাংবাদিক, সেচ্ছা সেবক লীগের সভাপতি বাবর আল মামুন সহ বিভিন্ন শ্রেনী পেশার ব্যাক্তিবর্গ।

Leave A Reply

Your email address will not be published.