নাগরপুরের শিশু আফিয়া হত্যার ২ বছরেও গ্রেফতার হয়নি আসামী গ্রেফতারের দাবিতে মানববন্ধন

0

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে শিশু আফিয়ার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৪ এপ্রিল) বিকেলে উপজেলার ভাদ্রা ইউনিয়নের সিংদাইর গ্রামে নিহতের পরিবার ও এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করেন। শিশু আফিয়া হত্যার ২ বছর ৩ মাস অতিবাহিত হলেও পুলিশ ও ডিবি এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করেনি এমন অভিযোগ করেন উপস্থিত স্বজনেরা।

তাই সুষ্ঠ তদন্তের মাধ্যমে শিশু আফিয়ার হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের দাবী জানান এলাকাবাসী। শিশু আফিয়ার হত্যাকারিরা অধরাই থেকে যাবে কি? এমন প্রশ্ন রাখেন মানববন্ধনে উপস্থিত এলাকাবাসী ও স্বজনরা। সেই সাথে প্রশাসনের উর্ধ্বতন কৃর্তিপক্ষসহ মাননীয় প্রধান মন্ত্রীর কাছে ন্যায় বিচারের দাবী জানান নিষ্পাপ নিহত আফিয়ার বাবা মা।

জানা যায়, ১৫/০১/২২ইং তারিখ বিকেলে শিশু আফিয়াকে আতোয়ারের দুয়ারে খেলা ধুলা করতে দেখে চাচাতো ভাইয়েরা। কিন্তু সন্ধ্যার পর নিহত শিশুর মা ও বড় ভাই নাহিদ অনেক ডাকাডাকি করেও আফিয়ার কোন সাড়া পায় না। এসময় স্বজন ও পাড়া প্রতিবেশীরা আফিয়ার খোঁজে বাড়ির পাশে খাল বিল-সহ চকের বিভিন্ন স্থানে খোঁজ করে। কোথাও আফিয়াকে পাওয়া যায় না। পরে আতোয়ারের চৌচালা ঘরের পিছনে ধান ভিজানো চারির মধ্যে শিশু আফিয়ার রক্তাক্ত মৃত দেহ পাওয়া যায়। শিশু আফিয়ার শরিরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পায়। নিহতের বাবা আওলাদ হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা বিরুদ্ধে নাগরপুর থানায় হত্যা মামলার অভিযোগ করে। নাগরপুর থানা পুলিশ মামলার ৩ মাস অতিবাহীত হলেও আসামীদের সনাক্ত করন ও গ্রেফতার না হওয়ার প্রেক্ষিতে বিজ্ঞ আদালত মামলটি তদন্তের ভার নাগরপুর থানা হইতে ডিবি (দক্ষিন) টাঙ্গাইলে হস্তান্তরের আদেশ প্রদান করেন। বর্তমানে ডিবি (দক্ষিন) টাঙ্গাইল এ মামলাটি তদন্ত করছেন।

Leave A Reply

Your email address will not be published.