টাঙ্গাইল করটিয়ায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

0

টাঙ্গাইল সদর উপজেলার ঐতিহ্যবাহী করটিয়া কাপড়ের হাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ৬৮ তম শাখা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৩০-এপ্রিল) সকালে করটিয়া হাটের আনছারী মার্কেটের দোতলায় এ শাখার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি সা’দত কলেজের অধ্যক্ষ প্রফেসর সুব্রত নন্দী।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের পিএলসি টাঙ্গাইল শাখার ব্যবস্থাপক ফজলুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চৌধুরী মজনু, টাঙ্গাইল জেলা ব্যবসায়ী ঐক্যজোটের সভাপতি আফজাল হোসেন লাভলু প্রমূখ।

বিশেষ অতিথির বক্তব্যকালে করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনু বলেন, করটিয়া কাপড়ের হাট দেশের ঐতিহ্যবাহী একটি হাট। এ হাট থেকে সরকার কোটি-কোটি টাকা রাজস্ব পায়। দেশের বিভিন্ন প্রান্ত থেকে এখানে কাপড়ের পাইকার আসে। এখানে একটি ব্যাংকের শাখা হবে এটা তাদের দীর্ঘদিনের দাবি ছিল। মঙ্গলবার এই ব্যাংকের শাখা স্থাপনের মধ্যে দিয়ে তাদের সেই দীর্ঘদীর্ঘদিনের দাবি পূরণ হলো। উদ্বোধনী অনুষ্ঠানে থাকতে পেরে আমি অত্যান্ত আনন্দিত।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের করটিয়া হাট শাখার ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মুকতাদির।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, করটিয়া হাটের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিন্নাহ মিয়া, শহীদ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. ওয়াহেদুজ্জান চৌধুরী, ব্যবসায়ী শাহিন মিয়া, সা’দত কলেজের সাবেক এজিএস সোহেল আনছারীসহ আল
-আরাফাহ্ ব্যাংক হাট শাখার কর্মকতা-কর্মচারীবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.