দেশী-বিদেশী কোন চক্র ষঢ়যন্ত্র করে নির্বাচনকে প্রভাবিত করতে পারবে না -কৃষি মন্ত্রী

0

মোঃ মশিউর রহমান,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ কৃষি মন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক বলেছেন, টাঙ্গাইলে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালকে আমরা একটি আধুনিক হাসপাতাল করব যেখানে সকল ধরনের সুযোগ-সুবিধা থাকবে। তিনি আরো বলেন, ২০২৩ সালের জাতীয় সংসদ নির্বাচনে গণতন্ত্রের চর্চা হবে। সকলের অংশ গ্রহনের মধ্যদিয়ে সে নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ। দেশী-বিদেশী কোন চক্র ষঢ়যন্ত্র করে নির্বাচনকে প্রভাবিত করতে পারবে না।
তিনি সোমবার (২৫ এপ্রিল) দুপুরে টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে এ কথা বলেন।
কৃষি মন্ত্রী আরো বলেন, বিএনপি ষঢ়যন্ত্রের মাধ্যমে সাংবাধিনিক সরকারের পতন ঘটিয়ে অবৈধ ভাবে ক্ষমতায় আসতে চায়। কিন্তু এদেশে কেউ আর অবৈধ ভাবে ক্ষমতায় আসতে পারবে না। ক্ষমতায় আসতে হলে নির্বাচনের মাধ্যমেই আসতে হবে।
শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের হলরুমে মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, তানভীর হাসান ছোট মনির এমপি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, সুভাষ চন্দ্র সাহা, পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, চিকিৎসকগণ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও অন্যান্য সুধীজন উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.