টাঙ্গাইল পৌর শহর ৩ নং ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি হুমায়ুন রশিদ সোনা ও সাধারণ সম্পাদক হেলাল ফকির

0

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল পৌর শহর ৩ নং ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি হুমায়ুন রশিদ সোনা ও সাধারণ সম্পাদক হেলাল ফকির।

২০ মার্চ টাঙ্গাইল পৌর ৩নং ওয়ার্ড আওয়ামিলীগের ত্রী-বার্ষিক সম্মেলন এর মাধ্যমে টাঙ্গাইল শহর আওয়ামিলীগের অধীনে টাঙ্গাইল পৌর শহরের ৩নং ওয়ার্ড কমিটি ঘোষণা করেন। ইতিমধ্যে ৩ নং ওয়ার্ডে ৯টি গ্রাম কমিটি গঠন করা হয়েছে।এই নব গঠিত কমিটিতে সভাপতি হুমায়ুন রশিদ সোনা এবং সাধারণ সম্পাদক হেলাল ফকির এর নাম ঘোষণা করা হয়।

বাংলাদেশ আওয়ামিলীগ ৩নং ওয়ার্ড টাঙ্গাইল শহর শাখার ত্রী- বার্ষিক সম্মেলন ২০২২ রবিবার ২০ মার্চ সন্ধ্যা ৭ ঘটিকায় পশ্চিম আকুর টাকুর পাড়া হাউজিং এস্ট্রেট মাঠে ৩নং ওয়ার্ড আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন রশিদ সোনার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সম্মেলনে যে সব নেতারা উপস্থিত থেকে গঠন মুলক বক্তব্য প্রদান করেন।
সম্মেলনের উদ্বোধক- সিরাজুল ইসলাম আলমগীর (সভাপতি টাঙ্গাইল শহর আওয়ামিলীগ, মেয়ের টাঙ্গাইল পৌরসভা),প্রধান অতিথি – আলহাজ্ব মোঃ ছনোয়ার হোসেন এমপি (সহ- সভাপতি জেলা আওয়ামিলীগ টাঙ্গাইল), বিশেষ অতিথি – এডভোকেট আলমগীর খান মেনু (সহ-সভাপতি জেলা আওয়ামিলীগ টাঙ্গাইল), খঃ আসরাফউজ্জামান স্মৃতি (যুগ্ম সাধারণ সম্পাদক জেলা আওয়ামিলীগ টাঙ্গাইল), জামিলুর রহমান মিরন(সাংগঠনিক সম্পাদক জেলা আওয়ামিলীগ)। সাইফুজ্জামান সোহেল (সাংগঠনিক সম্পাদক জেলা আওয়ামিলীগ)। রফিকুল ইসলাম খান (দপ্তর সম্পাদক জেলা আওয়ামিলীগ টাঙ্গাইল) মির্জা মইনুল হোসেন লিন্টু (যুব ও ক্রিয়া বিষক সম্পাদক জেলা আওয়ামিলীগ টাঙ্গাইল)। প্রধান বক্তা – এম এ রউফ (সাধারণ সম্পাদক শহর আওয়ামিলীগ টাঙ্গাইল), বিশেষ বক্তা- আবু সাইদ খান পিয়ারা (সহ- সভাপতি শহর আওয়ামিলীগ টাঙ্গাইল), কোরবান আলী ( সহ- সভাপতি শহর আওয়ামিলীগ), সাইফুল ইসলাম সরকার ( কাউন্সিলর ৩নং ওয়ার্ড টাঙ্গাইল পৌরসভা),লুৎফর রহমান (কৃষি বিষয়ক সম্পাদক শহর আওয়ামিলীগ টাঙ্গাইল) প্রমখ।
এছাড়াও অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামিলীগ, সেচ্ছাসেবকলীগ থানা আওয়ামিলীগ, ওয়ার্ড আওয়ামিলীগ, ওয়ার্ডের ৯ টি গ্রাম কমিটির নেতা কর্মী, এছাড়াও ছাত্র লীগ, যুবলীগ স্থানীয় মুক্তিযোদ্ধা ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে টাঙ্গাইল শহর আওয়ামিলীগ এর সভাপতি পৌর মেয়র সিরাজুল হক আলমগীর ৩ নং ওয়ার্ড আওয়ামিলীগের বর্তমান কমিটি বিলুপ্তি করে আগামী তিন বছরের জন্য নতুন কমিটির সভাপতি হুমায়ুন রশিদ সোনা ও সাধারণ সম্পাদক হেলাল ফকির এর নাম ঘোষণা করেন।

অনুষ্ঠান টি সঞ্চালনায় ছিলেন হেলাল ফকির( সাধারণ সম্পাদক ৩নং ওয়ার্ড আওয়ামিলীগ)। শেষে উপস্থিত সকলের মাঝে ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক এর সৌজন্যে ২০০০ প্যাকেট বিরিয়ানি বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.