টাঙ্গাইলের সখীপুরে আদিবাসী কি‌শোরীকে অপহরণ, গভীর রাতে শালিসি বৈঠকে একলাখ টাকায় মীমাংসা

0

 সখীপুরপ্রতিনিধি:টাঙ্গাইলের সখীপুরে আদিবাসী কি‌শোরীকে (১৭) অপহরণের অ‌ভি‌যোগ উ‌ঠেছে শাহজালাল (২৫) নামের এক যুবকের বিরু‌দ্ধে। অ‌ভিযুক্ত শাহজালা‌ল কাকড়াজান ইউনিয়নের দোয়ানিচালা এলাকার বিল্লাল হো‌সে‌নের ছে‌লে। অপহরণের দুইদিন পর সোমবার গভীর রাতে কি‌শোরীর বাড়িতে স্থানীয় ইউপি সদস্য ও ছাত্রলীগের সাবেক এক নেতার সমন্বয়ে এক শালিসি বৈঠক বসে। এ সময় কি‌শোরীর পরিবারকে একলাখ টাকা দেয়ার সিদ্ধান্ত হয়। উপজেলার কাকড়াজান ইউনিয়নের দোয়ানিচালা এলাকায় এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার রাতে প্রকৃতির ডাকে ওই কি‌শোরী বাইরে বের হ‌লে শাহজালাল তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এ ঘটনায় রোববার রাতে কি‌শোরীর ভাই কৃষ্ণ কুমার বর্মন বাদী হয়ে তিন জনের নামে থানায় অভিযোগ ক‌রেন। গত সোমবার গভীর রাতে কি‌শোরীর বাড়িতে সালিসি বৈঠক করা হয়। ছেলের পরিবারের পক্ষ থেকে কি‌শোরীর পরিবার‌কে এক লাখ টাকা দেওয়ার সিদ্ধান্ত হয়।
সালিসি বৈঠক উপস্থিত থাকার কথা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন বলেন, কাকড়াজান ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুজ্জামান এবং আমি থাকাকালীন সময়ে টাকার বিষ‌য়ে কোন আলাপ হয়নি। বিষয়টি মীমাংসা হয়েছে কিন্তু টাকার কথা আমি জানি না।
ঘটনা জানতে অ‌ভিযুক্ত শাহজালালের বাড়িতে গেলে ওই পরিবারের কোন লোকজন‌কে পাওয়া যায়নি। শাহজালালের মামা সবুজ বলেন, ওই কিশোরীকে তার পরিবারের কাছে তুলে দিয়ে বিষয়টি মীমাংসা করা হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুৎ বলেন, ঘটনাটি আপোষ মীমাংসা হয়েছে। এক লাখ টাকা লেন-দেনের কথাও শুনেছি।

সখীপুর থানার উপ-প‌রিদর্শক মো. বদিউজ্জামান মঙ্গলবার রাত পৌ‌নে ৯টার দি‌কে বলেন, আপোষ মীমাংসা হ‌য়ে‌ছে কিনা জা‌নিনা, ত‌বে কিছুক্ষণ আ‌গে ওই কি‌শোরীর বাবা ও ভাই এ‌সে‌ছিল, তারা ওই কি‌শোরী‌কে খোঁ‌জে পে‌য়ে‌ছে ব‌লে অ‌ভি‌যোগ প্রত্যাহার ক‌রে নি‌য়ে‌ছেন।

Leave A Reply

Your email address will not be published.