হঠাৎ অসুস্থ টাঙ্গাইল-৩ আসনের সাংসদ; সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি

0

আরমান কবীরঃ হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন  টাঙ্গাইল-৩ (ঘাটাইল)আসনের সাংসদ আতাউর রহমান খান । শুক্রবার (১০ জুলাই) সকালে টাঙ্গাইল পৌর এলাকার কলেজ পাড়ায় নিজ বাসায় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

পরে অবস্থার অবনতি হলে সাংসদ আতাউর রহমান খানকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকা সিএমএইচে নেয়া হয়েছে।তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে বলে এক খুদে বার্তায় জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর)।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে  টাঙ্গাইল জেলা ষ্টেডিয়াম থেকে সামরিক বাহিনীর একটি হেলিকপ্টার যোগে সাংসদ আতাউর রহমানকে ঢাকা সিএমএইচে স্থানান্তর করা হয়।

এ সময় পরিবারের সদস্য ছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোশারফ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম, জেলা প্রশাসনের নির্বার্হী ম্যাজিষ্ট্রেট মো: রোকনুজ্জামান, উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক সুজাউদ্দিন তালুকদার জানান, আতাউর রহমান খান শুক্রবার সকালে অসুস্থ হয়ে পড়লে তার পরীক্ষা-নিরীক্ষা করা হয়। আতাউর রহমান খানের হৃদরোগ, রক্তে লবণাক্ততা কমে যাওয়া, পেটের পীড়াসহ নানা জটিলতা দেখা যায়।

 

Leave A Reply

Your email address will not be published.