সবার উপরে পরীমনি, তালিকায় আছেন নায়লা নাঈমও

0

আলোকিত ডেস্ক:  ফেসবুকে বাংলাদেশের অভিনেতা, অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় পরীমনি। তাঁর কাছাকাছি অবস্থানে আছেন নুসরাত ফারিয়া। চলুন দেখি অভিনয় জগতের কে ফেসবুকে কতটা জনপ্রিয়।

০১. পরীমনি
বাংলাদেশের অভিনয় জগতের মানুষদের মধ্যে ফেসবুকে সবচেয়ে জনপ্রিয় পরীমনি। রুপালি পর্দার আর পর্দার বাইরের নানা ঘটনায় আলোচিত ঢালিউডের এই নায়িকার অনুসারীর সংখ্যা প্রায় নব্বই লাখ।

০২. নুসরাত ফারিয়া
রুপালি জগতের তারকাদের মধ্যে ফেসবুকে দ্বিতীয় অবস্থানে রয়েছেন নুসরাত ফারিয়া। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ চলচ্চিত্র দিয়ে তাঁর বড় পর্দায় অভিষেক হয়। দুই বাংলাতেই জনপ্রিয় বাংলাদেশি শিল্পীদের একজন তিনি৷ তাঁর অনুসারীর সংখ্যা প্রায় ৭০ লাখ।

০৩. অপু বিশ্বাস
চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিয়ে এবং বিচ্ছেদকে কেন্দ্র করে গতবছর বেশ আলোচনায় ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেন তিনি। দাম্পত্য জীবনের ইতি টেনে আবারো চলচ্চিত্রে মন দেয়া এই অভিনেত্রীর ফেসবুক ফলোয়ারের সংখ্যা প্রায় ত্রিশ লাখ।

০৪. শাকিব খান
বাংলাদেশের রুপালি পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা শাকিব খানের ফেসবুক অনুসারীর সংখ্যা প্রায় আঠাশ লাখ। ১৯৯৯ সালে ‘অনন্ত ভালবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জীবন শুরু হয় তাঁর।

০৫. নায়লা নাঈম
বাংলাদেশি মডেল, অভিনেত্রী এবং দন্ত চিকিৎসক নায়লা নাঈমের ফেসবুক অনুসারীর সংখ্যা পঁচিশ লাখের বেশি। ফেসবুকে খোলামেলা ছবি প্রকাশ করে মাঝেমধ্যেই বিতর্ক তৈরি করেন তিনি।

০৬. বিদ্যা সিনহা মীম
লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করা বিদ্যা সিনহা মীমের অনুসারীর সংখ্যা পঁচিশ লাখের মতো।

০৭. ফারহানা নিশো
বাংলাদেশি সংবাদ উপস্থাপিকা, মডেল, অভিনেত্রী এবং ইঞ্জিনিয়ার ফারহানা নিশো মাঝেমাঝেই নানা কারণে বিতর্কে জড়ান। তাঁর ফেসবুক অনুসারীর সংখ্যা প্রায় বিশ লাখ।

০৮. নুসরাত ইমরোজ তিশা
বর্তমান সময়ে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ফেসবুকে তাঁর অনুসারীর সংখ্যা উনিশ লাখের বেশি।

০৯. মোশাররফ করিম
চলতি শতকের প্রথম দিকে টেলিভিশনের পর্দায় ব্যতিক্রমী ও শক্তিশালী অভিনয়শিল্পী হিসাবে আবির্ভূত হন মোশাররফ করিম। বর্তমানে তাঁর ফেসবুক অনুসারীর সংখ্যা পনের লাখের মতো।

১০. পূর্ণিমা
‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় আগমন ঘটে পূর্ণিমার। দুই দশকের বেশি সময় ধরে চলচ্চিত্র অঙ্গনে নিজের জনপ্রিয়তা ধরে রাখা এই অভিনেত্রীর ফেসবুক অনুসারীর সংখ্যা তের লাখের মতো। সূত্র- ডয়চে ভেলে।

Leave A Reply

Your email address will not be published.