সখীপুরে মোটরসাইকেল দুর্ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ীর উপর হামলা গ্রেপ্তার ৫

0

সখীপুর প্রতিনিধিঃটাঙ্গাইলের সখীপুরে মোটরসাইকেলের ছোট্র দুর্ঘটনাকে কেন্দ্র করে এক ব্যবসায়ীর উপর অতর্কিত হামলা চালিয়েছে একটি পক্ষ। বুধবার দুপুরে উপজেলার বড়চওনা বাজারের ওষুধ ব্যবসায়ী আল-আমিনের উপর এ হামলা চালানো হয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আলামিন উপজেলার বড়চওনা গ্রামের রাইজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় ওই ব্যবসায়ীর চাচা মুজিবুর রহমান বাদী হয়ে সখীপুর থানায় একটি মামলা করেছেন। পরে পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করেছে।
মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার আল আমিন মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বড়চওনা বাজারে যাওয়ার সময় বড়চওনা-কালিহাতি সড়কের টাটা মিলের সামনে ওই এলাকার শামসুর রহমানের ছেলে মিলনের শরীরে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে আল আমিন ও মিলন দুজনেই আহত হয়। পরে ওই ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকালে তার ব্যবসা প্রতিষ্ঠানে আসার সময় আল আমিনকে গতিরোধ করে। পরে প্রকাশ্য ওই এলাকার আবদুল গফুর, বায়জিদ, মিলন, হামিদুর ও আসাদহ ১৫-২০ জন লোক এলোপাথাড়িভাবে তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।
সাবেক ইউপি সদস্য আশরাফ আলী বলেন, তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে অন্য এলাকা থেকে সন্ত্রাসী ভাড়া করে আল আমিনকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে। শুধু তাই নয় আহত আল আমিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হলে হাসপাতালে এসেও ওই সন্ত্রাসীরা হুমকি-ধামকি দেয়।
স্থানীয় আক্কাছ আলী বলেন, সড়ক দুর্ঘটনার বিষয়টি নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে শালিস বৈঠক করে একটি সুষ্ঠু সমাধান করে দিবেন বলে দুই পক্ষকেই আশ্বস্থ করা হয়। কিন্তু এর আগেই একটি পক্ষ ব্যবসায়ী আল আমীনের উপর হামলা চালিয়েছে।
এ বিষয়ে সখীপুর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা ফয়সাল আহমেদ বলেন, এ ঘটনায় জড়িত ৫জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave A Reply

Your email address will not be published.