সখীপুরে ইউএনও’র বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার

0

সখীপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আমিনুর রহমানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করেছেন টাঙ্গাইল-৮ আসনের সাবেক সাংসদ অনুপম শাহজাহান জয় ও তাঁর দুই চাচা। রোববার সকাল ১১টার দিকে সাবেক সাংসদের চাচা সখীপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল টাঙ্গাইল আদালতে গিয়ে এ মামলাটি প্রত্যাহার করে নেন। মামলার আইনজীবী ফজলুর রহমান খান জানান, আদালত আগামী ২৬ মে মামলাটি প্রত্যাহার বিষয়ে আদেশ দেবেন।
জানা যায়, গত ২১ এপ্রিল ইউএনও ও মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক আমিনুর রহমান উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ঘেঁষে একতলা ভবনের দুটি দোকান মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দাবি করে গত এক বছরের ভাড়া পরিশোধের নোটিশ দেন। ওই নোটিশের পরিপ্রেক্ষিতেই গত ২৫ এপ্রিল এক শতাংশ জমি ও দুইটি দোকান নিজেদের দাবি করে সাবেক সাংসদ অনুপম শাহজাহান জয় ও তাঁর দুই চাচা জুলফিকার হায়দার কামাল এবং আবদুল আজিজ তালুকদার বাদী হয়ে টাঙ্গাইল তৃতীয় যুগ্ম জেলা জজ আদালতে মামলা করেন।
এ বিষয়ে রোববার বিকেল তিনটায় সাবেক সাংসদ অনুপম শাহজাহান জয় ও তাঁর চাচা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান জুলফিকার হায়দার কামালের সঙ্গে যোগাযোগ করলে তাঁরা উভয়ই মামলাটি প্রত্যাহারের কথা স্বীকার করেন। তবে তারা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।
সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুর রহমান বলেন, মামলাটি প্রত্যাহার করার কথা শুনেছি। পরে তিনিও এ বিষয়ে আর মন্তব্য করতে রাজি নন বলে জানান।

Leave A Reply

Your email address will not be published.