মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি ও দুই নৈশ প্রহরীসহ করোনায় ৪ জন আক্রান্ত

0

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃটাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি ও দুই নৈশপ্রহরীসহ চারজনের করোনা পজেটিভ এসেছে। তাদের কোন ধরনের উপসর্গ না থাকলেও নমুনা পরীক্ষার পর করোনা পজেটিভ আসে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বৃহস্পতিবার দুপুরে এ খবর নিশ্চিত করেছেন। এ্ নিয়ে উপজেলায় মোট ১৪ জন করোনায় আক্রান্ত হলো।
আক্রান্তরা হলেন, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি (৪৫), উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের নৈশ প্রহরী (৩৬), উপজেলা কৃষি অফিসের নৈশ প্রহরী (৪৮), ফতেপুর সাব-সেন্টারের ফার্মাসিস্ট এর ছেলে মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকার এক কিশোর (১৪)।
জানা যায়, স্থানীয় স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্যকর্মীরা গত সোমবার উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, ভাইস চেয়ারম্যান ও সাংবাদিকসহ ২৭ জনের নমুনা সংগ্রহ করে রাজধানীর রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে পাঠায়। আজ বৃহস্পতিবার প্রাপ্ত রিপোর্টে সংবাদকর্মীসহ উপজেলা প্রশাসন ও কৃষি অফিসের দুইজন নৈশ প্রহরী ও পুরাতন বাসস্ট্যান্ডের বাসিন্দা এক কিশোরের দেহে করোনা পজেটিভ আসে।

এদিকে উপজেলা সদরে চারজনের করোনা পজেটিভ আসায় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

উপজেলা প্রশাসন মির্জাপুর প্রেসক্লাব, নৈশ প্রহরীদের কোয়াটার, সংবাদকর্মীর বাড়িসহ ২৫ টি বাড়ি, পুরাতন বাসস্ট্যান্ড এলাকার চারতলা একটি ভবন ও কয়েকটি দোকান এবং এক নৈশ প্রহরীর বাড়িসহ কয়েকটি বাড়ি লকডাউন ঘোষনা করেন।

Leave A Reply

Your email address will not be published.