মির্জাপুরে মাদকের টাকা না পেয়ে স্ত্রীসহ শ্বশুর- শ্বাশুড়িকে কুপিয়ে জখম

0

নিউজ ডেস্কঃ টাঙ্গাইলের মির্জাপুরে নেশার টাকা না পেয়ে স্বপন মিয়া (২৫) নামের এক মাদকাসক্ত স্বামী তার স্ত্রী, শ্বশুর-শাশুড়ি ও জেইঠাসকে (স্ত্রীর বড় বোন) কুপিয়ে গুরুতর আহত করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মহেড়া ইউনিয়নের স্বল্প মহেড়া তালুকদারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলো-স্ত্রী শিলা আক্তার (১৯), শ্বশুর সিরাজুল ইসলাম শিরু (৬০), শাশুড়ি সূর্যভানু (৫৫) ও জেইটাস রাজিয়া আক্তার ফুলে (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ছয় মাস আগে উপজেলার জামুর্কী ইউনিয়নের গুরান গ্রামের স্বপন মিয়ার সঙ্গে পাশ্ববর্তী মহেড়া ইউনিয়নের স্বল্প মহেড়া গ্রামের সিরাজুল ইসলাম শিরু মিয়ার মেয়ে শিলা আক্তারের বিয়ে হয়।

বিয়ের পর স্ত্রী শিলা আক্তার জানতে পারে তার স্বামী মাদকাসক্ত এবং আগেও একটি বিয়ে করেছিল।

মাদকাসক্ত স্বপন বিয়ের কিছু দিন পর থেকে শ্বশুরবাড়ি থেকে টাকা এনে দেওয়ার কথা বলে মাঝে-মধ্যে স্ত্রী শিলা আক্তারকে শারীরিক নির্যাতন করতো।

গত এক মাস আগে এক লাখ টাকা দাবি করে তা এনে দেওয়ার জন্য স্ত্রী শিলার ওপর নির্যাতন করলে সে তার বাবার বাড়ি চলে আসে।

গতকাল স্বপন শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রী ও শ্বশুর-শাশুড়ির কাছে ৫০ হাজার টাকা দাবি করে।

শ্বশুর ও শাশুড়ি টাকা দিতে অস্বীকৃতি জানালে স্বপন ক্ষিপ্ত হয়ে তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে স্ত্রী, শ্বশুর-শাশুড়ি ও জেইটাসকে এলোপাতাড়ি কুপাতে থাকে।

পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে স্বপনকে একটি ঘরের মধ্যে আটকে রাখে। খবর পেয়ে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাশারের নেতৃত্বে পুলিশ গিয়ে স্বপনকে আটক করে।

Leave A Reply

Your email address will not be published.