ভাদাইমাখ্যাত’ কৌতুক অভিনেতা টাঙ্গাইলের আসান আলী আর নেই

0

মোঃ মশিউর রহমান,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ দেশের প্রখ্যাত ভাদাইমাখ্যাত’ কৌতুক অভিনেতা টাঙ্গাইলের আসান আলী (৫০) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। রোববার (২২ মে) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আসান আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন।
মারা যাওয়ার সময় আসান আলী দুই স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের দাইন্যা রামপাল গ্রামের বাসিন্দা ছিলেন।
এ কৌতুক অভিনেতার শ্যালক জজ আলী জানান, ‘দীর্ঘদিন যাবত ক্যান্সারে আক্রান্ত ছিলেন আসান আলী। এছাড়া তার লিভারেও পানি জমেছিল। রোববার সকালে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে শহরের একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে থেকে পরে আসান আলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান আসান আলী। ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন জানান, লাশ হাসপাতালে আছে। বাড়িতে আনার প্রক্রিয়া চলছে। মরহুমের পারিবার সূত্র জানা গেছে, আসান আলী এক সময়ে কৃষি কাজ করে সংসার চালাতো। প্রায় ২০ বছর আগে কৌতুক অভিনয় শুরু করে। অডিও, ভিডিও ক্যাসেট ও ইউটিউব এর মাধ্যমে তিনি কৌতুক অভিনেতা ‘ভাদাইমা’ হিসেবে পরিচিতি লাভ করে। তার সফলতার পর, অনুকরণ করে অনেকেই তাকে নকল করা শুরু করে। এজন্য সর্বশেষ যেসকল কৌতুকের ভিডিও তৈরী করে, সেখানে লেখা থাকত আসল ভাদাইমা আসান আলীর কৌতুক।

Leave A Reply

Your email address will not be published.