বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত

0

ক্রীড়া প্রতিবেদকঃ টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার যুব ও ক্রীড়া মন্ত্রনালয় আয়োজিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল (বালক, বালিকা অনুর্ধ্ব-১৭) টুর্নামেন্টের চতুর্থ দিনের সেমিফাইনাল খেলাগুলি অনুষ্ঠিত হয়।
সকালে প্রথম সেমিফাইনালে ঘাটাইল উপজেলা (বালিকা, অনুর্ধ্ব-১৭) ফুটবল দল ৫-০ গোলে দেলদুয়ার উপজেলা (বালিকা, অনুর্ধ্ব-১৭) ফুটবল দলকে পরাজিত করে ফাইনালে উঠে। বিজয়ী দলের তানজিনা ২টি, লিজা ২টি এবং লাকী ১টি গোল করে। সকালের দ্বিতীয় সেমিফাইনালে টাঙ্গাইল সদর উপজেলা (বালিকা, অনুর্ধ্ব-১৭) ফুটবল দল ২-০ গোলে সখিপুর উপজেলা (বালিকা, অনুর্ধ্ব-১৭) ফুটবল দলকে পরাজিত করে ফাইনালে উঠেছে। খেলায় প্রথর্মাধ গোলশুন্য ড্র থাকার পর দ্বিতীয়ার্ধের ২৫ ও ৩৬ মিনিটে টাঙ্গাইল সদরের দূরন্ত স্টাইকার রুখসানা চমৎকার ২টি গোল করে। বিকালে প্রথম সেমিফাইনালে গোপালপুর (বালক, অনুর্ধ্ব-১৭) ফুটবল দল ও ঘাটাইল উপজেলা(বালক, অনুর্ধ্ব-১৭) ফুটবল দলের আক্রমন পাল্টা আক্রমনের খেলায় গোলশুন্য ড্র হলে টাইব্রেকারে গোপালপুর উপজেলা ৫-৩ গোলে ঘাটাইল উপজেলাকে পরাজিত করে। বিজয়ী দলের রিয়াজুল, লালন, শাকিল, রোমান আকন্দ ও মিশু শেখ গোল করে। বিজিত দলের হৃদয়, সাকিব ও রবিউল গোল করে। দিনের সর্বশেষ সেমিফাইনাল ম্যাচে নাগরপুর উপজেলা (বালক, অনুর্ধ্ব-১৭) ফুটবল দল অনিকের দেওয়া একমাত্র গোলে ভুঞাপুর উপজেলা(বালক, অনুর্ধ্ব-১৭) ফুটবল দলকে পরাজিত করে ফাইনালে উঠেছে। আজ ২১ সেপ্টেম্বর শনিবার বেলা ২.৩০মিনিট ও ৩.৩০ মিনিটে বালক ও বালিকা উভয় বিভাগের ফাইনাল ম্যাচ ২টি অনুষ্ঠিত হবে। যে সব খেলোয়াড় সেমিফাইনাল ম্যাচে অংশগ্রহন করেছে। টাঙ্গাইল সদর উপজেলা (বালিকা, অনুর্ধ্ব-১৭) ফুটবল দলঃ ফারজানা(অধিনায়ক), মুন্নি, আশা, হাবিবা, রমেলা, জয়া, সুরভী, সেলিনা, নুসরাত জাহান, ইতি ও রোকসানা। সখিপুর উপজেলা (বালিকা, অনুর্ধ্ব-১৭) ফুটবল দলঃ শান্তা(অধিনায়ক), বির্থী, আকলিমা, সুলতানা, রোজিনা, রুপা,মারিয়া, প্রিয়া, ইতি, শারমিন ও পপি। ঘাটাইল উপজেলা (বালিকা, অনুর্ধ্ব-১৭) ফুটবল দলঃ এ্যানি, লাবণী, রাফিজা, তানিয়া, সুমি, এহদিনা, লিজা, বির্থী, তানজিনা, খাদিজা। দেলদুূয়ার উপজেলা (বালিকা, অনুর্ধ্ব-১৭) ফুটবল দলঃ রাহেলা, লিমা, মনি, বৃষ্টি, মাইশা, কনিকা, ঝুমুর, বুশরা/হাসি, লিজা/ আঁিখ ও স্বপ্ন। গোপালপুর উপজেলা (বালক, অনুর্ধ্ব-১৭) ফুটবল দলঃ নাসির উদ্দিন, সুমন, সোহেল রানা, খন্দকার সোহাগ, লালন, লাভলু, মিশু শেখ(অধিনায়ক),আরমান, মনিরুজ্জামান, রিয়াজুল, শাকিল/রোমান আকন্দ। ঘাটাইল উপজেলা (বালক, অনুর্ধ্ব-১৭) ফুটবল দলঃ ইমন, আরিফ, রবিউল, রোমান, আয়নাল, সাকিব, ফরহাদ, হৃদয়, রুবেল, রাজিবও আসাদুল। নাগরপু উপজেলা (বালক, অনুর্ধ্ব-১৭) ফুটবল দলঃ অপু, ইমাম হোসেন, সোহান, সুখরঞ্জন, সোহান(অধিনায়ক), নিলয়, ইয়াসিন, নাজমুল, নাছির, রাজিব মোল্লা ও অনিক। ভূঞাপুর উপজেলা (বালক, অনুর্ধ্ব-১৭) ফুটবল দলঃ শামসুল হুদা, ইব্রাহীম, সাকিব, রুবেল শেখ, শফিকুল, সোহেল রানা, ইলিয়াস, আকরাম, রিফাত, নাসিম হামিদুল ও সানোয়ার হোসেন সানি/ রবিউল। রেফারীবৃন্দঃ জামিলুর রহমান জামিল, লিটন আহমেদ, মাসুদ রানা, রতন মিয়া, সৈয়দ মোঃ আলী বেল্লাল, আলী হোসেন ও সাখাওয়াত হোসেন।

বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল (বালিকা অনুর্ধ্ব -১৭) টুর্নামেন্টের ফাইনালে  খেলবে টাঙ্গাইল সদর উপজেলা (বালিকা, অনুর্ধ্ব-১৭) ফুটবল দল, ঘাটাইল উপজেলা (বালিকা, অনুর্ধ্ব-১৭) ফুটবল দল, ।  বঙ্গবন্ধু  গোল্ড কাপে  ফাইনালে খেলবে  নাগরপুর উপজেলা (বালক অনুর্ধ্ব-১৭) ফুটবল দল, ও গোপালপুর উপজেলা (বালক, অনুর্ধ্ব-১৭) ফুটবল দল।

Leave A Reply

Your email address will not be published.