দপ্তরী হত্যা ও শিক্ষক লাঞ্চিত করার প্রতিবাদে টাঙ্গাইলে শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন

0

নিজস্ব সংবাদদাতাঃ টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল কে কে উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আকরম হোসেনের উপর হামলা ও খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর কর্মচারী শফিকুল ইসলামের হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতার ও শাস্তির দাবিতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।আজ শনিবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবে বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল সদর উপজেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ শিক্ষক সমিতি জেলা শাখার সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান।
তিনি বলেন, গত ১০ জুলাই সদর উপজেলার সুবণীতলী এলাকা হতে দপ্তরী মো. শফিকুল ইসলামের হাত. মুখ ও পা বাধা লাশ উদ্ধার করা হয়। অপর দিকে ৬ জুলাই মুখোশধারী কিছু সন্ত্রাসীরা বাঘিল কে কে উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আকরম হোসেনকে শারিরীকভাবে লাঞ্চিত করা হয়। উভয় ঘটনায় থানায় মামলা দায়ের করা হলেও কোন আসামী সনাক্ত ও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাই সাংবাদিকদের লিখনির মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন শিক্ষক নেতারা।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আজহারুল ইসলাম, খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম, বাঘিল কে কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঘুনাথ পাল, মেজর মাহমুদুল হাসান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান, বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মান্নান সরকার, টাঙ্গাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর হোসেন।

Leave A Reply

Your email address will not be published.