তামিমের ব্যাটে ঝড়, মারলেন ৫ ছক্কা

0

নিউজ ডেস্কঃ

গত কিছুদিন ধরে ফর্মহীনতায় ভুগছেন সৌম্য সরকার। আর এই অফ ফর্মের কারণে শ্রীলঙ্কা সিরিজে সুযোগ হয়নি। ঢাকা প্রিমিয়ার লিগেরও রান নেই তার ব্যাটে। আজ (সোমবার) সৌম্যর দল গাজী গ্রুপ ক্রিকেটার্স মুখোমুখি হয়েছিল প্রাইম ব্যাংকের। বৃষ্টিবিঘ্নিত ম্যাচটিতে সৌম্য-মাহমুদউল্লাহদের ব্যাটিং ব্যর্থতায় তামিম ইকবালের প্রাইম ব্যাংক জিতেছে ৭ উইকেটে। ঝড়ো ব্যাটিংয়ে ৫ ছক্কা হাঁকিয়েছেন তামিম।

বিকেএসপির তিন নম্বর মাঠের ম্যাচটি বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের ঘণ্টাখানেক পর শুরু হয়। ১২ ওভারে নেমে আসা ম্যাচে আগে ব্যাট করে গাজী গ্রুপ ৫ উইকেট হারিয়ে ৯১ রান তোলে। ওপেনিংয়ে নেমে ১৩ বলে ১৪ রান করে আউট হয়েছেন সৌম্য। শেখ মেহেদী হাসানও সুবিধা করতে পারেননি। ১২ বলে ১৬ রান করে তিনি আউট হয়েছেন। মাহমুদউল্লাহ ৭ বলে ৫ রান করে নাঈম হাসানের শিকার।

উইকেটকিপার ব্যাটসম্যান জাকির হাসানের ২২ বলে ২৬ রানের ইনিংস ও মুমিনুল হকের ৪ বলে ১৩ রানের অপরাজিত ইনিংসে ভর করে গাজী গ্রুপ ৯১ রানের সংগ্রহ দাঁড় করায়। লিগের প্রথম ম্যাচে মুমিনুল ৫ নম্বরে ব্যাটিং করেছেন।

প্রাইম ব্যাংকের মোস্তাফিজুর রহমান ও নাঈম ২টি করে উইকেট নিয়েছেন। এছাড়া শরিফুল ইসলাম নিয়েছেন ১ উইকেট।

৯২ রানের লক্ষ্যে খেলতে নেমে তামিমের ব্যাটে ওঠে ঝড়। বাঁহাতি ওপেনারের ২২ বলে ২ চার ও ৫ ছক্কায় খেলা ৪৬ রানের ইনিংসে ভর করে ১৬ বল হাতে রেখে ৩ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে প্রাইম ব্যাংক। অধিনায়ক এনামুল হক ৫ রান করে আউট হন। রনি তালুকদার ১৯ বলে ২৫ রানের ইনিংস খেলে দলের জয়ে ভূমিকা রেখেছেন।

গাজী গ্রুপের অফ স্পিনার মেহেদী হাসান ১৮ রানে ২ উইকেট নিয়েছেন। এছাড়া মাহমুদউল্লাহ নিয়েছেন ১ উইকেট।

Leave A Reply

Your email address will not be published.