টাঙ্গাইল পৌর এলাকার দক্ষিন কলেজ পাড়ায় বাংলাদেশ পুলিশ লেখা লাশের ব্যাগ উদ্ধার

0
 নিউজ ডেস্কঃ টাঙ্গাইল  পৌর এলাকার দক্ষিন কলেজ পাড়ায় মহিষখোলা সড়কের ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল হক শামীম এর বাড়ির পাশে ও মাস্টার ভিলার সামনে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে বাংলাদেশ পুলিশ লেখা লাশের একটি ব্যাগ ফেলে যায় অজ্ঞাতরা। পরে এলাকাবাসি লাশের ব্যাগ দেখে এবং ব্যাগ থেকে দুগন্ধ বের হওয়ায় আতংকিত হয়ে পড়ে। পরে ঘটনাটি শহরেও কিছুটা আতংক সৃষ্টি করে। এসময় ঘটনাস্থলে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত হন। এ খবর পেয়ে টাঙ্গাইল মডেল থানার এসআই বাশার এর নের্তৃত্বে একটি টিম চলে আসে। তারা ব্যাগের আলামত নিতে থাকে। পরে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান ঘটনাস্থলে এসে সবার সামনে উক্ত লাশের ব্যাগের চেইন খুললে সব খোলাসা হয়ে যায়। উক্ত ব্যাগের ভিতর থেকে একটি মোড়ানো তালাই ও কিছু কাপড়,ন্যাকরা বের হয়ে আসে। এদিকে এই ঘটনা সারা শহরে ছড়িয়ে পড়লে উৎসুক জনতা সেখানে ভীড় করে।
 
প্রত্যক্ষদর্শী হাসিনা বেগম বলেন, এক ব্যাক্তি ব্যাগটি আনুমানিক সকাল সাড়ে ১১টা দিকে এখানে ফেলে পানির ট্যাকিং রোড়ের দিকে সিএনজিতে চড়ে পালিয়ে যায়। তিনি স্থানীয়দের ডাকাডাকি করতে থাকলে ততক্ষনে লোকটি পালিয়ে যায়।
 
এদিকে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, শহরে আতঙ্ক সৃষ্টির জন্য এই ঘটনা ঘটানো হয়েছে।ঘটনাটি রহস্যজনক | এই বিষয়ে এলাকাবাসিকে সব সময় সজাগ ও সচেতন থাকতে হবে।

Leave A Reply

Your email address will not be published.