টাঙ্গাইলে সেবা সংস্থার পক্ষ থেকে কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সহায়তা প্রদান

0

মোঃ মশিউর রহমান/টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলে সোসিও ইকোনমিক ব্যাকিং এসোসিয়েশন (সেবা) সংস্থার পক্ষ থেকে করোনা মহামারী ও লকডাউনে কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীর মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে খাদ্য সহায়তা সামগ্রী প্রদান করা হয়েছে।

টাঙ্গাইল পৌরসভার বিশ্বাস বেতকা মুন্সিপাড়া এলাকায় ২৭ এপ্রিল মঙ্গলবার ১৫ ও ১৭ নং ওয়ার্ডের চার শতাধিক কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীর মাঝে এ খাদ্য সহায়তা সামগ্রী প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম এম সিরাজুল হক আলমগীর, ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি মোঃ আতিকুর রহমান মোরশেদ, সেবা সংস্থার নির্বাহী পরিচালক রিয়াজ আহমেদ লিটন, সেবা সংস্থার পরিচালক (প্রশাসন) মোঃ সাইদুর রহমান মল্লিক, পরিচালক (কার্যক্রম) মোঃ শাহিনুর ইসলাম শাহীন, পরিচালক (অর্থ) মোঃ মনিরুল হক, সেবা সংস্থার সাবেক সভাপতি তানভির আহমেদ, সেবা কার্যনির্বাহী পরিষদের সদস্য কাজী বাহালুল হক নিপু, মোহাম্মদ কামরুজ্জামান, সেবা সংস্থার উপ-পরিচালক (হিসাব) তাপস সরকার, উপ-পরিচালক (ঋণ) আবু হেলাল মোস্তফা জামান ও সমন্বয়কারী মোঃ আব্দর রশিদ।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সী মোহাম্মদ তারেক পটন, শহর আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ হারুন অর রশিদ’সহ অন্যান্য কর্মকর্তা ও নেতৃবৃন্দ।

এরপর ঘারিন্দা ইউনিয়নের রেলস্টেশন সংলগ্ন সোল পার্ক এলাকায় আরও শতাধিক কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সহায়তা সামগ্রী প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.