টাঙ্গাইলে পানিতে ডুবে থাকা তারে জড়িয়ে যুবকের মৃত্যু

0

নিউজ ডেস্কঃ টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার বান্দাবাড়ী গ্রামে পানিতে ডুবে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে আবু শামা(৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার রাতে মাছ ধরতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হয়।তিনি পাথরাইল ইউনিয়নের পাইজাদপুর গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, বুধবার রাতে আবু শামা(৩৫) মাছ ধরতে বান্দাবাড়ী গ্রামের জলাশয়ে যান। এ সময় ওই গ্রামের মাইনুল হোসেনের ছেলে জহুরুল ইসলাম সেচ মেশিনের পাশে গেলে তিনি পানিতে ডুবে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। মাছ ধরতে যাওয়া অন্যরা আবু শামাকে জলাশয়ের ঘাসের সাথে ভেসে থাকতে দেখে বাড়িতে খবর দেয়।
বৃহস্পতিবার(১ অক্টোবর) সকালে দেলদুয়ার থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।
এ প্রসঙ্গে পাথরাইল ইউপি চেয়ারম্যান হানিফুজ্জামান লিটন জানান, বিদ্যুৎ বিভাগের গাফিলতিতে তার পানিতে ডুবে রয়েছে। ওই বিদ্যুতের তারে জড়িয়ে আবুশামার মৃত্যু হয়েছে। তিনি আরও জানান, ইতোপূর্বে একাধিকবার মোবাইল ফোনে জানালেও বিদ্যুৎ বিভাগ সংযোগ বিচ্ছিন্ন করেনি।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম সায়েদুল হক ভূঁইয়া জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে

টাঙ্গাইল বিউবো’র(বিক্রয় ও বিতরণ-২) নির্বাহী প্রকৌশলী শামীম আহমেদ জানান, সংযোগটি বিচ্ছিন্ন করা হয়েছিল। পরে গ্রাহক নিজ উদ্যোগে পুনঃসংযোগ নেওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে।

Leave A Reply

Your email address will not be published.