ঘাটাইলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পৌরসভা দল চ্যাম্পিয়ন

0

ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে বিপুল উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।খেলায় ঘাটাইল পৌরসভা ২-০ গোলে দেউপাড়া ইউনিয়ন পরিষদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে ।
উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা পর্যায়ের এ খেলা সোমবার বিকালে (১৬ সেপ্টেম্বর) ঘাটাইল সরকারী জিবিজি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। এরত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরন করেন স্থানীয় সাংসদ আতাউর রহমান খান।
বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম লেবু।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আরজু, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা সুলতানা শিল্পী, ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এনামুল হক চৌধুরী, সরকারি জিবিজি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মতিয়ুর রহমান মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক,উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মো.নরুজ্জামান খান, মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম শামসুল হক,ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.