কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টে কেএমটিআই সংযোজন প্রসঙ্গে মতবিনিময় সভা

0

মির্জাপুর প্রতিনিধিঃ কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল লি: এর নতুন সংযোজন কুমুদিনী মেডিকেল টেকনোলজি ইনস্টিটিউট (কেএমটিআই) এর কার্যক্রম শুরু হয়েছে। আজ বুধবার সকালে হাসপাতালের নতুন লাইব্রেরীতে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এ তথ্য জানান ইনস্টিটিউটের অধ্যক্ষ ও কুমুদিনী হাসপাতালের প্রোগ্রাম এডভাইজার ডা. এস এম শহীদুল্লাহ।
এসময় ইনস্টিটিউটের সচিব মো. আব্দুল হাই, সিবিএম প্রোগ্রাম অফিসার তামজিদা পারভীন ও গণমাধ্যমের স্থানীয় কর্মীরা উপস্থিত ছিলেন।
মত বিনিময় সভায় জানানো হয়, কুমুদিনী ওয়েলফেয়ার ট্রস্টে সাথে ছোট বড় দশটি প্রতিষ্ঠান সংযুক্ত হয়ে কাজ করছে। মেডিকেল টেকনোলজি হচ্ছে এর নতুন সংযোজন। চলতি সেশনেই শিক্ষার্থীরা ভর্তির মাধ্যমে এর যাত্রা শুরু হবে। মির্জাপুর কুমুদিনী কমপ্লেক্সেই হবে এই নতুন প্রতিষ্ঠানের ক্যাম্পাস। পাঁচটি শাখার অনুমোদন পেলেও চলতি শিক্ষা বর্ষে ল্যাব্রেটরি, ফিজিওথেরাপি এবং অপথ্যালমিক এসিসটেন্ট এই তিন শাখায় ২০ জন করে মোট ৬০জন শিক্ষার্থী ভর্তি করা হবে। ছাত্রীদের জন্য আবাসিক সুযোগও থাকলেও ছাত্রদের জন্য সেটি থাকছে না। তবে ইনস্টিটিউটের ব্যাবহারিক কার্যক্রমের জন্য কুমুদিনীতে রয়েছে ব্যাপক সুযোগ সুবিধা বলে মত বিনিময় সভায জানানো হয়।

Leave A Reply

Your email address will not be published.