কালিহাতী উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সন্ত্রাসী হামলায় আহত

0

কালিহাতী সংবাদদাতাঃ টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা (৬০) বুধবার সন্ধ্যায় সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। এ সময় তার সাথে থাকা ছোট ভাই রফিক (৪৩) ও ভাতিজা আবীরও (১৭) হামলায় আহত হয়। তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, আব্দুল মজিদ তোতা উপজেলার রতনগঞ্জ বাজারে তার ভাইয়ের দোকানে বসে ইফতার করেন। এর পর পরই নাগবাড়ি ইউপি সদস্য মো. আয়নাল হকের নেতৃত্বে ১৮ থেকে ২০ জনের একদল সন্ত্রাসী দা, চাইনিজ কুড়াল, হকিষ্টিক নিয়ে দোকানে ঢুকে তাদের উপর এলোপাতাড়ি হামলা চালায়। হামলায় আব্দুল মজিদ তোতা, তার ছোট ভাই রফিক ও ভাতিজা আবীর গুরুত্বর আহত হন।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহত রফিক জানান, ইউপি সদস্য মো. আয়নাল হক একজন চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। ইতোপূর্বে চাঁদা না দেয়ায় আয়নাল তার উপরও হামলা করে। এ বিষয়ে বিচারাধীন মামলাটি বর্তমানে রায়ের অপেক্ষায় রয়েছে। রায়ে চাঁদাবাজদের শাস্তি হওয়ার আশঙ্কায় এ হামলা চালানো হয়েছে।
তিনি আরো জানান, এ ছাড়া গত উপজেলা পরিষদ নির্বাচনে তারা আওয়ামী লীগের পক্ষে নৌকাকে বিজয়ী করতে মাঠে কাজ করেছেন। পক্ষান্তনে আয়নাল হকরা আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেছেন। এ হামলার এটাও একটি কারণ হতে পারে।তিনি জানান, বৃহস্পতিবার এ বিষয়ে মামলা দায়ের করা হবে।

Leave A Reply

Your email address will not be published.